সম্পূর্ণ ফ্রী তে নিয়ে নিন ৫ জিবি প্রিমিয়াম সিপ্যানেল ওয়েব হোস্টিং

সিপ্যানেল ওয়েব হোস্টিং ফ্রী

আজকে সকলের জন্য দারুন একটি অফার এর আপডেট নিয়ে আশলাম! যারা ইন্টারনেট এর সাথে যুক্ত, ওয়েবসাইট তৈরি করতে চাচ্ছেন বা আগে থেকেই ওয়েবসাইট নিয়ে কাজ করছেন তাদের জন্য এই অফার টি অনেক কাজে দিবে আশা করি!

শিরোনাম দেখেই তো বুঝে গেছেন আজকের এই লেখা টি কি নিয়ে। হ্যা, আপনিও নিতে পারেন সম্পূর্ণ ফ্রী তে ৫ জিবি প্রিমিয়াম সিপ্যানেল ওয়েব হোস্টিং! এক্সসার্ভার ডটকম কোম্পানীর প্রসারের লক্ষে এই ডিস্কাউন্ট টি দিচ্ছে নতুন ব্যাবহারকারী দের। অফার টি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত এবং সীমিত কয়েকটি প্যাকেজ এভেইলেবল রয়েছে। তাই যত দ্রুত সম্ভব ক্লেইম করে নেয়ার চেষ্ঠা করুন!

ডিস্কাউন্ট পেতে “iLoveAEX” কুপন কোড ব্যবহার করতে হবে।

আমি আপনাদের দেখাচ্ছি কিভাবে হোস্টিং অর্ডার করবেন এবং ফ্রী তে এক্টিভ করে নিবেন।

  • প্রথমে নিচের লিঙ্ক এ গিয়ে ৫ জিবি প্যাকেজ টিতে ক্লিক করুন।

Shared Web Hosting

এক্সসার্ভার হোস্টিং অর্ডর

  • এরপর ডোমেইন সিলেক্ট করতে হবে, আপনার যদি আগে থেকে ডোমেইন থাকে তাহলে ৩ নাম্বার অপশন এ ডোমেইন নাম দিয়ে কন্টিনিউ করতে হবে আর যদি ডোমেইন না থাকে তাহলে প্রথম অপশন থেকে ডোমেইন কিনে নিতে পারেন।

  • এরপর এডোন সিলেক্ট করতে হবে, আপনি পেইড বা ফ্রী এডোন সিলেক্ট করে নিতে পারেন। আর পেজ টির একদম নিচে দেখবেন কারেন্সী সিলেক্ট এর অপশন আছে, এই অপশন দিয়ে আপনি বাংলাদেশি টাকায় কারেন্সী পরিবর্তন করে নিতে পারবেন।

এক্সসার্ভার হোস্টিং অর্ডর

  • এরপরের পেজ এ আপনাকে কুপন কোড টি বসাতে হবে নাহলে ডিস্কাউন্ট পাবেন না! “iLoveAEX” কুপন কোড টি বসিয়ে “validate code” এ ক্লিক করুন।

এক্সসার্ভার হোস্টিং অর্ডর

  • এরপর একটি সাক্সেস মেসেজ দেখতে পাবেন। দেখুন সাবটোটাল ০০ টাকা হয়ে গেছে! এবার কন্টিনিউ এ ক্লিক করুন।

এক্সসার্ভার হোস্টিং অর্ডর

  • এই পেজ এ আপনাকে রেজিস্টার করতে হবে, রেজিস্টার করলেই আপনার হোস্টিং এক্টিভ হয়ে যাবে। আমি এরপর দেখাচ্ছি না আর, হোস্টিং ম্যানেজমেন্ট এ কোন সমস্যা হলে এক্সসার্ভার সাপোর্ট টিম এ যোগাযোগ করবেন।

এক্সসার্ভার হোস্টিং অর্ডর

হোস্টিং প্যাকেজ টি এক মাসের জন্য অর্থাৎ প্রতি মাসে আপনাকে রিনিউ করতে হবে। পরের মাসে ৫ জিবি রিনিউ করতে ১০০ টাকা খরচ হবে। আশা করছি কোন সমস্যা হবে না। এক্সসার্ভার এর হোস্টিং ব্যাবহার করলেই বুঝবেন তাদের সার্ভিস কিরকম! সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ?

Aponaex
আমি আপন, প্রযুক্তি কে ভালবাসি। প্রযুক্তিপ্রেমি সবাইকে একসাথে একটি সুন্দর প্লাটফর্ম এ একত্রিত করার জন্যই প্রযুক্তিরসাথে ডটকম এর উন্নয়ন এ কাজ করে যাচ্ছি। এছাড়াও একজন ওয়েব ডেভেলপার হিসেবে অন্যান্য প্রোজেক্ট এ কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ সবাইকে অনেক ভাল কিছু উপহার দিতে পারব <3