প্রযুক্তিরসাথে পোস্ট লেখালেখি করে আয় করুন! আর্নিং প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত

লেখালেখি করে আয়

লেখা টি অনুসরণ করার পুর্বে প্রযুক্তিরসাথে তে অ্যাকাউন্ট তৈরি করে নিন। অন্যথায় আপনি আর্নিং প্রোগ্রাম এ অংশ নিতে পারবেন না।

 

আসসালামু আলাইকুম।

প্রযুক্তিরসাথে ডটকম সকলের জন্য উন্মুক্ত একটি প্লাটফর্ম। আমাদের ওয়েবসাইট টি নতুন হওয়ায় স্বাভাবিক ভাবেই লেখক সংকট এ আছি। তবে আমাদের লক্ষ হলে বাংলাদেশ এর সকলের মাঝে আমাদের শিক্ষনীয় এই প্রোজেক্ট টি ছড়িয়ে দেয়া। এই পরিপ্রেক্ষিতে আমরা লেখক দের লেখার বিনিময়ে সামান্য অর্থ প্রদান এর ব্যাবস্থা করেছি।

মনে রাখবেন, এটা কোনো পারিশ্রমিক নয়। পারিশ্রমিক মনে করলে আপনার ভেতর যে শেখানোর প্রবল আগ্রহ আছে, তা দমে যাবে। সবাই সার্থহীনভাবে নিজের জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষে কাজ করবেন  এটাই আমাদের প্রত্যাশা। ভালো কাজের কোনো মূল্য হয়না। জ্ঞানের মত অমূল্য সম্পদ নিঃস্বার্থভাবে বিতরণ করতে পারার মত মহৎ গুণ কজনেরই বা আছে? সবাই শেখাতে এগিয়ে আসুন। তাহলেই আপনার ফ্যানবেজ তৈরি হবে ও ইন্টারনেট এ সফল হওয়ার চান্স বাড়বে।

আর্নিং পোস্ট এর ক্ষেত্রে কিছু নিয়ম না মানলেই নয়ঃ

  • অবশ্যই আপনার লেখা গুলো মানসম্মত হতে হবে।
  • আপনার লেখা থেকে অন্যরা যেন কিছু শিখতে পারে এরকম মন মানসিকতা নিয়ে শেখানোর উদ্দেশ্যে পোস্ট করবেন।
  • ৩০০ থেকে ১০০০+ শব্দের পোস্ট লেখার চেষ্ঠা করুন, কম শব্দের লেখা তে পেমেন্ট না ও পেতে পারেন অন্যদিকে অধিক শব্দের লেখায় ভালো মানের অর্থ পেতে পারেন।
  • অন্যের যেকোন লেখা কপি করে পোস্ট করা সম্পূর্ণ নিষিদ্ধ, এরকম কিছু ঘটলে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলা হবে।
  • আপনার লেখায় কোনরকম স্পামিং করতে পারবেন না।

প্রযুক্তিরসাথে তে আপনি নতুন ইউজার হিসেবে নিবন্ধন করলে “গ্রাহক” অ্যাকাউন্ট পাবেন এবং একটি মানসম্মত পোস্ট করার মাধ্যমে “লেখক” হতে পারবেন। শুধুমাত্র শেখার উদ্দেশ্যে করা পোস্ট এর জন্যই পেমেন্ট পাবেন, অন্য কোন অনৈতিক পোস্ট করলে আপনি আর্নিং প্রোগ্রাম এর অন্তর্ভুক্ত হবেন না এবং আপনার লেখক পদ হারাতে পারেন।

শখের লেখালেখি থেকে আয় করুন প্রযুক্তিরসাথে
শখের লেখালেখি থেকে আয় করুন প্রযুক্তিরসাথে

ভালো মানের লেখা পাবলিশ করলে আপনি প্রযুক্তিরসাথে তে স্বাগতম!

  • আপনার লেখা পোস্ট করার কিছুক্ষণের মধ্যে আপনার অ্যাকাউন্ট এ নির্ধারিত পরিমাণ টাকা যোগ হয়ে যাবে।
  • প্রতি পোস্ট এর জন্য ঠিক কত টাকা যোগ হবে তা নির্দিষ্ট করে বলা কঠিন, আপনার লেখার মানের ভিত্তিতে টাকা দেয়া হবে ইনশাল্লাহ।
  • সর্বনিম্ন মাত্র ২০ টাকা হলেই উইথড্র করতে পারবেন।
  • আর্নিং প্রোগ্রাম পেজ এ আপনি আপনার অ্যাকাউন্ট এর টাকা দেখতে পারবেন ও রিচার্জ, বিকাশ, রকেট বা নগদ এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন সহজেই।

প্রযুক্তিরসাথে কে নিজের স্বার্থের জন্য ব্যবহার করবেন না। সকলের ভালোর জন্য ব্যবহার করুন, ইনশাল্লাহ আপনার ভালো এমনিতেই হবে। আশা করি নিয়মগুলো মেনে চলবেন। তাহলেই আমাদের পক্ষে মানসম্মত ও আপনাদের চাহিদা অনুযায়ী সেবা প্রদান করা সম্ভব হবে।

যতটুকু সম্ভব ইন্টারনেট এন কার্যকরী তথ্যবহুল একটি প্লাটফর্ম তৈরিতে কন্ট্রিবিউট করুন। বন্ধুদের সাথে প্রযুক্তিরসাথের পরিচয় করিয়ে দিন। সবাইকে ধন্যবাদ, সুস্থ থাকবেন ?

Aponaex
আমি আপন, প্রযুক্তি কে ভালবাসি। প্রযুক্তিপ্রেমি সবাইকে একসাথে একটি সুন্দর প্লাটফর্ম এ একত্রিত করার জন্যই প্রযুক্তিরসাথে ডটকম এর উন্নয়ন এ কাজ করে যাচ্ছি। এছাড়াও একজন ওয়েব ডেভেলপার হিসেবে অন্যান্য প্রোজেক্ট এ কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ সবাইকে অনেক ভাল কিছু উপহার দিতে পারব <3